Comjagat.com-The first IT magazine in Bangladesh
  • ভাষা:
  • English
  • বাংলা
হোম > টিভিএস ডট ম্যাট্রিক্স প্রিন্টারের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস
লেখক পরিচিতি
লেখকের নাম: নিজস্ব প্রতিবেদক
মোট লেখা:৬১
লেখা সম্পর্কিত
পাবলিশ:
২০০৯ - ফেব্রুয়ারী
তথ্যসূত্র:
কমপিউটার জগৎ
লেখার ধরণ:
হার্ডওয়্যারআইটি, সি জে খবর, 
তথ্যসূত্র:
কমপিউটার জগতের খবর
ভাষা:
বাংলা
স্বত্ত্ব:
কমপিউটার জগৎ
টিভিএস ডট ম্যাট্রিক্স প্রিন্টারের পরিবেশক হলো স্মার্ট টেকনোলজিস

স্মার্ট টেকনোলজিস (বিডি) লি. টিভিএস ডট ম্যাট্রিক্স প্রিন্টারের বাংলাদেশে একমাত্র পরিবেশক হিসেবে অনুমোদন পেয়েছে। এ লক্ষ্যে সম্প্রতি টিভিএস ইলেকট্রনিক্স ও স্মার্ট টেকনোলজিস (বিডি) লি.-এর মধ্যে এক চুক্তি স্বাক্ষরিত হয়। সে অনুযায়ী এখন থেকে স্মার্ট টেকনোলজিস টিভিএস-এর ডট ম্যাট্রিক্স প্রিন্টার বিপণন করবে। বিপণন ক্ষেত্রে টিভিএস ডট ম্যাট্রিক্স প্রিন্টার ভারতে ১ম স্থানে এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় ২য় অবস্থানে রয়েছে।



এ উপলক্ষে ২৪ জানুয়ারি স্মার্টের করপোরেট হেড অফিসে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্মার্টের এমডি মোহাম্মদ জহিরুল ইসলাম। তিনি বাংলাদেশের আইসিটি মার্কেটে স্মার্ট টেকনোলজিস বিপণনকৃত অন্যান্য পণ্যের উদ্ধৃতি দিয়ে টিভিএস ডট ম্যাট্রিক্স প্রিন্টারের ক্ষেত্রেও তার ধারাবাহিকতা বজায় রাখার ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন আবদুল মুন্নাফ এবং বিবেক নিনান জ্যাকব। অনুষ্ঠানে স্মার্টের জেনারেল ম্যানেজার (সেলস) জাফর আহমেদ ও বিপণন কর্মকর্তা এবং জাতীয় দৈনিক, মাসিক ও অনলাইন পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে টিভিএস ডট ম্যাটিক্স প্রিন্টারের ছয়টি মডেল প্রদর্শন করা হয়। মডেলগুলো হলো- এমএসপি ৩৩০, এমএসপি ৩৫৫এক্সএল ক্ল্যাসিক, এইচডি ৯৪৫, প্রো ভিএক্স ৩৮১০, এমএসপি ২৫০এক্সএল ক্ল্যাসিক এবং এইচডি ২৪৫ গোল্ড। যোগাযোগ : ০১৭৩০৩১৭৭৬৬।
পত্রিকায় লেখাটির পাতাগুলো
২০০৯ - ফেব্রুয়ারী সংখ্যার হাইলাইটস
চলতি সংখ্যার হাইলাইটস