Comjagat.com-The first IT magazine in Bangladesh
  • ভাষা:
  • English
  • বাংলা
হোম > রিভ অ্যান্টিভাইরাসে ২৪ ঘণ্টা কাস্টমার সাপোর্ট: সাইবার নিরাপত্তায় নতুন মাত্রা
লেখক পরিচিতি
লেখকের নাম: কজ
মোট লেখা:১০৪১
লেখা সম্পর্কিত
পাবলিশ:
২০১৭ - মে
তথ্যসূত্র:
কমপিউটার জগৎ
লেখার ধরণ:
অ্যান্টি-ভাইরাস
তথ্যসূত্র:
সিকিউরিটি
ভাষা:
বাংলা
স্বত্ত্ব:
কমপিউটার জগৎ
রিভ অ্যান্টিভাইরাসে ২৪ ঘণ্টা কাস্টমার সাপোর্ট: সাইবার নিরাপত্তায় নতুন মাত্রা
কমপিউটার জগৎ প্রতিবেদন \ রাত ১২টা। হঠাৎ কোনো কিছু কপি করতে গিয়ে ভাইরাস চলে এসেছে কমপিউটারে- কী করবেন? দেখলেন ডেস্কটপের ফোল্ডারগুলোর নিজে থেকে অনুলিপি (রেপ্লিকা) তৈরি হয়ে যাচ্ছে! অন্য ড্রাইভে বা ফোল্ডারে ঢুকলে যদি সেখানকার সব ফাইলেরও ডুপ্লিকেট তৈরি হয়ে যায়? ভাবুন তো, এটা যদি অফিসের কমপিউটারে হয়! মুহূর্তে ওই নেটওয়ার্কে সংযুক্ত সব পিসিতে ছড়িয়ে পড়বে না?
তবে, আপনার বাসা কিংবা অফিসের পিসিতে রিভ অ্যান্টিভাইরাস ইনস্টল করা থাকলে আপনি নিশ্চিন্ত থাকতে পারেন! হাই ম্যালওয়্যার ডিটেকশন টেকনোলজিতে ফাস্টেস্ট পিসি এক্সপেরিয়েন্স সুবিধা দিতে একমাত্র রিভ অ্যান্টিভাইরাস ব্যবহারকারীদের দিচ্ছে দিন-রাত ২৪ ঘণ্টা লাইভ চ্যাট ও ফোনকল সাপোর্ট। শুধু তাই নয়, এন্টারপ্রাইজ সলিউশনের ক্ষেত্রে প্রয়োজন অনুযায়ী ঢাকা ও চট্টগ্রাম শহরে তাৎক্ষণিক ‘অন দ্য স্পট’ সেবাও দিচ্ছে রিভ অ্যান্টিভাইরাস।
সময়ের সাথে পাল্লা দিয়ে ডিজিটাল হচ্ছে সবই। এতে একদিকে যেমন বাড়ছে কমপিউটার ও মোবাইল ফোন ব্যবহারকারীর সংখ্যা, তেমনি বাড়ছে সাইবার দুর্বৃত্তদের দৌরাত্ম্যও। ব্যক্তিগত ব্যবহারকারীদের কমপিউটার ও মোবাইল ফোন হ্যাক করে একান্ত তথ্য ও ছবি হাতিয়ে নেয়ার পাশাপাশি র্যা্নসামওয়্যারসহ বিভিন্ন ম্যালওয়্যারের শিকার হচ্ছে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলো। অন্যদিকে এসব ডিভাইস সার্বক্ষণিক ব্যবহার হয় বলে কমপিউটার বা মোবাইল ফোনে ভাইরাসের সংক্রমণ হয়েছে বলে সন্দেহ হলে তাৎক্ষণিক প্রতিকার নিতে হয়। মূলত এই বিষয়টি মাথায় রেখে শুরু থেকেই সপ্তাহে ২৪ ঘণ্টা কাস্টমার কেয়ার সাপোর্ট দিয়ে আসছে রিভ অ্যান্টিভাইরাস।
বাংলাদেশের বাজারে প্রচলিত অ্যান্টিভাইরাসগুলো টেলিফোনে সাপোর্ট সেবা দিলেও তা শুধু কর্মদিবস কিংবা নির্ধারিত কর্মঘণ্টাভিত্তিক। এতে ছুটির দিনে বা অফিস টাইম শেষে ব্যবহারকারীদের ভোগান্তি চরমে পৌঁছে বলে রিভ অ্যান্টিভাইরাস ব্যবহারকারীদের ছুটির দিনসহ বছরের ৩৬৫ দিনই সাপোর্ট সেবা অব্যাহত রাখে।
ভাইরাস, ম্যালওয়্যার, স্প্যাম বা যেকোনো ধরনের ফিশিংয়ের শিকার হয়েছেন সন্দেহ হলে যেকেউ সপ্তাহের যেকোনো দিন-রাত ২৪ ঘণ্টা www.reveantivirus.com ওয়েবসাইটে ফ্রি লাইভ চ্যাটে কিংবা সরাসরি ০১৮৪৪০৭৯১৮১ নম্বরে কল করে দক্ষ ও অভিজ্ঞ সাপোর্ট ইঞ্জিনিয়ারদের সেবা নিতে পারেন।
এই সেবা শুধু লাইসেন্সড ইউজারদের জন্য, তা নয়। চাইলে যেকেউ www.reveantivirus.com ওয়েবসাইট থেকে ফ্রি ট্রায়াল ডাউনলোড করে নিয়েও রিভ অ্যান্টিভাইরাসের সব সুবিধা উপভোগ করতে পারেন।
মূলত কেনাকাটা থেকে শুরু করে যোগাযোগ সবকিছুই এখন ইন্টারনেটনির্ভর বলে এর যেকোনোটিতে সমস্যা দেখা দেয়া মানে গতিশীলতা থমকে যাওয়া। তাই ব্যবহারকারীদের নিরবচ্ছিন্ন নিরাপদ ইন্টারনেট অভিজ্ঞতা দিতেই রিভ অ্যান্টিভাইরাস এই উদ্যোগ নিয়েছে।
একজন পার্সোনাল কমপিউটার বা স্মার্টফোন ব্যবহারকারীর ডিভাইস এবং তথ্য সম্পূর্ণ নিরাপদ রাখতে হাইডিটেকশন রেটে টার্বো স্ক্যান, ম্যালওয়্যার প্রটেকশন ও সুপ্রিম পিসি টিউনআপ ছাড়াও রিভ অ্যান্টিভাইরাসে আরও রয়েছে রিয়েল টাইম মোবাইল অ্যাপের সাহায্যে অ্যাডভান্সড প্যারেন্টাল কন্ট্রোল, যা দিয়ে ঘরে-বাইরে যেকোনো জায়গা থেকেই মোবাইল অ্যাপে সার্বক্ষণিক নজর রাখা যায় কমপিউটার ও সমত্মানের অনলাইন পদচিহ্নে।
ঢাকা ও চট্টগ্রামসহ বিভিন্ন জেলাশহরের কমপিউটার সামগ্রীর দোকানের পাশাপাশি চাইলে ‘ক্যাশ অন ডেলিভারি’ ভিত্তিতে ঘরে কিংবা অফিসে বসেই www.reveantivirus.com ভিজিট করে রিভ অ্যান্টিভাইরাস কেনা যায়। পাশাপাশি রিভ অ্যান্টিভাইরাস সংক্রান্ত যেকোনো তথ্য বা অফার জানতে ফেসবুকে লাইক দিয়ে সংযুক্ত থাকতে পারেন REVE Antivirus Bangladesh পেজে

পত্রিকায় লেখাটির পাতাগুলো
লেখাটির সহায়ক ভিডিও
২০১৭ - মে সংখ্যার হাইলাইটস
চলতি সংখ্যার হাইলাইটস
অনুরূপ লেখা